এনামুল হক বিজয়ের ১৮৪ রানের দুর্দান্ত ইনিংস

এনামুল হক বিজয়ের ১৮৪ রানের দুর্দান্ত ইনিংস

অসময়ে দল থেকে হারিয়ে যাওয়া এক তারার নাম এনামুল হক বিজয়। খানিকটা ছিল নিজের ব্যার্থতা অনেকটাই ছিল বিসিবির অবহেলা। এবারের আফ্রিকা সফরে, দলে জায়গা পায়নি এনামুল কিন্তু কেন ? দেশের অবহেলিত দু একটা প্লেয়ারের নাম বললে এনামুল থাকবে প্রথমে । অনেকেরই মত তামিমের সাথে খেলার জন্য পারফেক্ট ওপেনার এনামুল হক বিজয়। এবার ব্যাটে বলে জবাব দিলেন বিজয়।

২৭ শে মার্চ রবিবার প্রাইম ব্যাংকের হয়ে ১৮৪ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলে এনামুল হক বিজয়। যার মধ্যে ছিল ১৮ টি চার ৪ টি নান্দনিক ছক্কার মার । ম্যাচটি ছিল শাইনপুকুরের বিরুদ্ধে। ১৮৪ রান করতে এনামুলের মাত্র বল খেলতে হয়েছিল ১৪২ টি। এনামুলের ঝরু ইনিংসয়ের ওপর নির্ভর করে প্রাইম ব্যাংকে ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে করে ৩৮৮ রান। বিপিএল এ প্রথম থেকেই দারুন ফর্মে আছেন এনামুল হক বিজয়। প্রথম পাঁচ ম্যাচে বাজিমাত বিজয়ের। প্রাইম ব্যাংকের হয়ে প্রথম ম্যাচে করেন ৬০ রান, ২ য় ম্যাচে করেন ১২৭রান, ৩ য় ম্যাচে করেন ৫৩ রান, চতুর্থ ম্যাচে করেন ৩৩ রান,৫ ম ম্যাচে করেন ১৮৪ রান।

মেনে নেয়ার মত না হলেও এটাই সত্য এরকম ফর্মে থেকে ও দলে ঠাঁই নেই এনামুলের। সুযোগ দিচ্ছে না বিসিবি নিজেকে প্রমাণ করার। তবে বিজয় ও বিজয় ফ্যানদের প্রত্যাসা খুব শিঘ্রই দলে ডাক পাবেন এনামুল হক বিজয়।

Leave a Reply

Your email address will not be published.