আইপিএলে মুস্তাফিজ আতঙ্কের নাম বললেন ওয়াসিম জাফর

আইপিএলের এইবারের আসরের অভিষেকটা দুর্দান্ত করেছেন কাটার মাস্টার মুস্তাফিজৃুর রহমান। মুস্তাফিজের নতুন দল দিল্লী ক্যাপিটালসের হয়ে দলের দ্বিতীয় ম্যাচ আর নিজের প্রথম ম্যাচে ২৩ রানের খরচায় ৩ উইকেট শিকার করেছেন এই পেসার।

এইদিন টসে জিতে বোলিং নেয় দিল্লীয় অধিনায়ক রিশভ পান্ত। শুরুর ওভারেই বল তুলে দেন মুস্তাফিজকে। বল হাতে নিয়ে অধিনায়ককে নিরাশ করেননি বাঁহাতি এই পেসার, নিজের তৃতীয় বলে সাজঘরে ফেরান গুজরাট ওপেনার ম্যাথু ওয়েডকে। ওই ওভারে মুস্তাফিজ খরচ করেন ৭ রান।

ষষ্ঠ ওভারে আবারো বোলিংয়ে আনা হয় মুস্তাফিজকে ওইভারে তিনি খরচ করে মাত্র ৪ রান। দুই ওভারে ১১ রান খরচ করা পর মুস্তাফিজকে আবার ১৭তম ওভারে বোলিংয়ে আনা হয়।
ওইভারের কোন বাউন্ডারি না দিলেও মুস্তফিজ খরচ করেন ৯ রান। শেষ ওভারে আবার বল তুলে দেওয়া হয় মুস্তাফিজকে। নিজের শেষ ওভারের দ্বিতীয় বলে মারমুখি হয়ে ওঠা রাহুল তেওয়াতিয়াকে সাজঘরে ফেরান শাদুল ঠাকুরের ক্যাচ বানিয়ে। একই ওভারের পঞ্চম বলে অভিনব মনোহরকে সাজঘরে পাঠান মুস্তাফিজ। শেষ ওভারে তিনি খরচ করেন মোটে তিন রান।

এইদিকে মুস্তাফিজের এমন পারফরমেন্সের পর ভারতের সাবেক ত্রিকেটা ওয়াসিম জাফর প্রশংসায় ভাসিয়েছেন মুস্তাফিজকে। তার মতে মুস্তাফিজ এক আতঙ্কের নাম মাঠে। তার স্লোয়ার কিংবা কাটার দুটোই দলের জন্য কার্যকরি বলে মনে করেন তিনি।

মুস্তাফিজকে নিয়ে তার ভাষ্য, আমি মনে করি মাঠে মুস্তাফিজ এক আতঙ্কের নাম।তার বোলিংয়ে অনেক বৈচিত্র্য রয়েছে। সে যদি উইকেটে মানিয়ে নিতে পারে তাহলে তার স্লোয়ার ও কার্টার গুলো খুবই কার্যকরি।

Leave a Reply

Your email address will not be published.