রোনালদো কে তার সাবেক সতীর্থ রুনির খোঁচা

ক্রিস্টিয়ানো রোনালদো ও ওয়েন রুনি একসাথে ৫ বছর খেলেছেন ম্যান ইউ তে, ১৩ বছর পর আবারও ইউনাইটেডে ফিরেছেন রোনালদো তবে রুনি মনে করেন তাকে ফেরানো ভুল সিদ্ধান্ত ইউনাইটেডের।

গত সিজনে ম্যান ইউ ইংলিশ প্রিমিয়ার লিগে ২য় স্থানে থেকে শেষ করলেও এই সিজনে সেরা ৪ এ থাকতে খাবি খাচ্ছে। শুধু তাই নয়, ৪ শিরোপার মধ্যে একটাও আর জেতার সম্ভবনা নেই তাদের। অনেকের আঙ্গুল তাই রোনালদোর দিকেই বেশি।

ভবিষ্যতের কথা বিবেচনায় তাই রোনালদো ভালো সাইনিং না বলেই ভাবেন ওয়েন রুনি। স্কাই স্পোর্টস এ তিনি বলেন ‘এ মুহূর্তে আপনাকে “না” বলতেই হবে। সে গোল করেছে, চ্যাম্পিয়নস লিগের শুরুর দিকে গুরুত্বপূর্ণ গোল করেছে। টটেনহামের বিপক্ষে হ্যাটট্রিক করেছে। কিন্তু ক্লাবের ভবিষ্যতের দিকে তাকালে আগামী দুই বা তিন বছরে তরুণ, ক্ষুধার্ত খেলোয়াড়দের নিয়ে এগোলেই ইউনাইটেডের জন্য সবচেয়ে ভালো হবে।’

ফুটবলে গোলই সব না, রোনালদো গোল করলেও বাকি জায়গায় সে আগের মত নেই, তাই রোনালদোর চেয়ে তরুনদের বেশি চাওয়া রুনির।
ফুটবলে শুধু গোল করলেই হয় না, ‘আস্তে আস্তে ক্রিস্টিয়ানোর মধ্যে জড়তা দেখা যাচ্ছে। সে এখন আর বিশ বছরের না, এটা মানতে হবে কারন এটাই ফুটবল। ও এখনো গোলের সামনে হুমকি, তবে খেলার বাকি অংশে ওদের আরও বেশি কিছু দরকার। ওদের আরও তরুণ, ক্ষুধার্ত খেলোয়াড় দরকার।’

রোনালদো অবশ্য এই কথার জবাবে কিছু না বললেও ওয়েন রুনির ইন্সটাগ্রাম পোস্ট এ খোচা দিয়েছেন তাকে। রুনি তার ইন্সটাগ্রামে তার ও ক্যারিঘারের ছবি শেয়ার করেন যেখানে রোনালদো লিখেন ‘দুইজন হিংসুক ব্যক্তি’।

Leave a Reply

Your email address will not be published.