জাতীয় দলে তিন ফরমেটেই খেলার সুযোগ রাখেন এনামুল।

ঘরোয়া ত্রিকেটে দুদান্ত ফর্মে রয়েছেন এনামুল হক বিজয়। গেলো বিপিএলে ২৮০ রান করে সর্ব্বোচ রানের তালিকায় ছিলেন সপ্তম স্থানে। ডিপিএলে যেনো আরও ভয়ঙ্কর রুপ ধারণ করেছেন ডানহাতি এই ব্যাটার। ৮ ম্যাচে ৮০.৩৭ গড়ে ৬৪৩ রান করে আছেন রান গেটারদের তালিকায় শীর্ষে। যেখানে বিজয় ব্যাট করেছেন ১০০.১৫ স্টাইকরেটে।

অনেক আশা নিয়ে জাতীয় দলে অভিষেক করানো হয় বিজয়কে। কিন্তু প্রতিভার খুব একটা প্রতিফলন মাঠের পারফরমেন্সে দেখতে পারেনি তিনি।এজন্য ভাগ্যকে দোষতে পারেন তিনি। ২০১৫ সালের বিশ্বকাপে স্ক্যটল্যান্ডে বিপক্ষে ফিল্ডিং করার সময় চোট পেয়ে বিশ্বকাপ শেষ হয়ে যায় তার। চোট কাটিয়ে ঘরোয়া লিগে পারফরমেন্স করে জাতীয় দলে বেশ কয়েকবার ফিরলেও পারফরমেন্স করতে না পারায় দল থেকে বাদ পড়ে যান।

বর্তমানে তিনি তার ক্যারিয়ারেরর সেরা সময় পার করছেন। ডিপিএলে রয়েছেন দুদান্ত ফর্মে। বিজয় তিন ফরম্যাটে দেশে হয়ে খেলার যোগ্যতা রাখেন বলে মনে করেন মাশরাফি।

বিজয়কে নিয়ে মাশরাফি বলেন,আমি মনে করি বিজয় যেভাবে রান করছে তাকে যেকোন ফরম্যাটে দেখা যেতে পারে। সত্যি বলতে আমার কাছে মনে হয় বিজয়ে ফেরার খুব ভালো সুযোগ আছে।তিনি আরও বলেন,ডিপিএল ঘরোয়া ত্রিকেটে অন্যতম জনপ্রিয় লিগ। এই আসরের সেরা পারফর্মার নিবার্চকদের নজরে থাকবে।

Leave a Reply

Your email address will not be published.