ক্যারাবীয় সিরিজ ওডিআই থেকে ছুটি চেয়েছেন সাকিব

উইন্ডিজ সফর শুরুর আগেই আলোচনা ছিল বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানকে ঘিরে। ক্যারিবীয় সফরে টেস্ট ও টি-টোয়েন্টি খেললেও ওয়ানডে সিরিজ খেলবেন না তিনি।

 

সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ নয়, এজন্য সে সময় ছুটি নিতে চান সাকিব। তবে তিন ফরম্যাটের স্কোয়াডেই থাকে তার নাম।

 

সফরে যাওয়ার আগে সাকিব নিজেই জানান, সব ফরম্যাট খেলবেন তিনি। তবে এখন শোনা যাচ্ছে ভিন্ন কথা। ওয়ানডেতে ছুটি চেয়ে আবেদন করেছেন সাকিব। সাকিবের ছুটি চাওয়ার বিষয়টি স্বীকার করলেও এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

 

তবে আজ বুধবার মিরপুরে এক সংবাদ সম্মেলনে ইতিবাচক ভাবনার কথা জানালেন, বিসিসি সভাপতি নাজমুল হাসান পাপন। পাপন বলেন, সাকিব যাওয়ার আগেবলেছিল টেস্ট খেলবে না, ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে। আমার সাথে বসার পর বলল খেলবে টেস্ট এবং ওকে তো অধিনায়কই করা হলো। শুনেছি জালাল ভাইকে (জালাল ইউনুস, ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান) বলেছে, ও ওয়ানডে সিরিজে নাও খেলতে পারে।

 

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে টোল নির্ধারণ, সর্বনিম্ন ৩০ ও সর্বোচ্চ ১৬৯০ টাকাউইন্ডিজে ওয়ানডে সিরিজে ছুটি চেয়েছেন সাকিবমালয়েশিয়ায় ঈদুল আজহা ১০ জুলাই৯৯৯ এ কল পেয়ে ত্রাণের ট্রলার উদ্ধারব্যক্তির গভীর নলকূপে সংকট বাড়ছে বরেন্দ্র এলাকায়ফেনীতে ৩৭ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ি জব্দতৃতীয় সন্তানের মা হলেন ন্যান্সিপদ্মা সেতুর বিরোধিতাকারীদের মুখে চুনকালি পড়েছে : রওশন এরশাদবরিশালে ডায়াগনস্টিক মালিক ও কর্মচারীর হামলায় সাবেক কাউন্সিলর নিহতদেশে বন্যায় মৃত্যু বেড়ে ৮৮ : স্বাস্থ্য অধিদফতর উইন্ডিজে ওয়ানডে সিরিজে ছুটি চেয়েছেন সাকিব

 

সাকিব আল হাসান উইন্ডিজে ওয়ানডে সিরিজে ছুটি চেয়েছেন সাকিব অনলাইন ডেস্ক ২৯ জুন, ২০২২ ২১:২৫

 

উইন্ডিজ সফর শুরুর আগেই আলোচনা ছিল বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানকে ঘিরে। ক্যারিবীয় সফরে টেস্ট ও টি-টোয়েন্টি খেললেও ওয়ানডে সিরিজ খেলবেন না তিনি। সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ নয়, এজন্য সে সময় ছুটি নিতে চান সাকিব। তবে তিন ফরম্যাটের স্কোয়াডেই থাকে তার নাম। সফরে যাওয়ার আগে সাকিব নিজেই জানান, সব ফরম্যাট খেলবেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published.