এনামুলের ব্যাটিং স্টাইল দেখে মুগ্ধ ডমিঙ্গো

সাদা বলের ত্রিকেটের ঘরোয়া আসরের দুর্দান্ত পারফরমেন্স করে জায়গা করে নিয়েছিলেন উইন্ডিজ সফরের ওয়ানডে আর টি – টোয়ান্টি দলে।

 

সিরিজের মাঝপথে টেস্ট স্কোয়াডেও জায়গায় পান বিজয়। সাদা পোশাকে ত্রিকেটে আবারও জাতীয় দলে প্রত্যাবর্তন হয় বিজয়ের। কিন্তু খুব ভালো পারফর্ম করতে পারেননি তিনি। দুই ইনিংসে মিলিয়ে করেছিলেন মোটে ২৭ রান। লাল বলের ত্রিকেটে তাকে নিয়ে প্রত্যাশাও খুব বেশি ছিল না টিম ম্যানেজমেন্টের। সাদা বলের ত্রিকেটের জন্যও তাকে দলে নিয়েছেন নিবার্চকরা গতকাল উইন্ডিজের বিপক্ষে প্রথম টি -টোয়ান্টিতে সাদা বলের ত্রিকেটে প্রত্যাবর্তন হয় বিজয়ের।

 

তিন বছর পর রঙিন পোশাকে মাঠে নামেন তিনি। শুধু টি -টোয়ান্টির হিসেবে সময়টা পাঁচ বছরের। ইনিংসে মুনিম শাহরিয়ার সাথে ওপেন করতে নামেন তিনি। শুরুতেই দুদান্ত কিছু শট খেলেন তিনি। কিন্ত ইনিংসটাকে বড় করতে পারেননি তিনি। ১০ বলে ৩ চারে ১৬ রান করে সাজঘরে ফিরেন তিনি। বড় ইনিংস খেলতে না পারলেও বিজয়ের পারফরমেন্সে মুগ্ধ টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো। তিনি বলেন, সে প্রথমে টেস্টে দলে এসেছে, এবার টি -টোয়ান্টি খেললো।যেমন দেখলাম ভাল লেগেছে।

ভালো টেকনিক সবসময় রানের সন্ধান করে ভাল ফিল্ডারও যা দলের জন্য ইতিবাচক। ডমিঙ্গো অধীনে প্রথম খেলেছেন বিজয়।এমন ত্রিকেটারের উপস্থিতি তাকে তৃপ্তি দিয়েছে করেছে উচ্ছ্বস্তিত।

Leave a Reply

Your email address will not be published.