এইবারের বিশ্বকাপ জয়ে তেভেজের ফেভারিট দল আজেন্টিনা

চলতি বছরের ২১ নভেম্বর থেকে শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ। কাতারে হতে যাওয়া এই বিশ্বকাপে যথারীতি ফেবারিটদের তালিকায় আছে আর্জেন্টিনা।

মোটামুটি সবার ধারণা, এবারই শেষবারের মতো বিশ্বকাপের মঞ্চে খেলবেন লিওনেল মেসি। কখনো বিশ্বকাপ না জেতা মেসি এবার কি তার ভাগ্যের গেরো খুলতে পারবেন? তবে মেসির ‘শেষ’ বিশ্বকাপ ঘিরে দলটি এখন অনেক বেশি ঐক্যবদ্ধ। এজন্য কাতার বিশ্বকাপ ঘিরে স্বপ্ন বুনতে শুরু করেছেন দলটির সমর্থকরাও।মেসির সাবেক সতীর্থ কার্লোস তেভেজও আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার জোর সম্ভাবনা দেখছেন।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের সম্ভাবনা অবশ্য তেভেজ এমনিতেই দেখেননি। তার কাছে লিওনেল মেসির নেতৃত্বে এই দলটাকে অনেক বেশি ঐক্যবদ্ধ মনে হয়েছে। তার চাওয়া মেসির হাতেই উঠুক এবারের বিশ্বকাপ। এক সাক্ষাৎকারে তেভেজ বলেন, ‘কাতারে মেসির হাতে বিশ্বকাপ উঠতে দেখলে খুব খুশিই হবো। আমি একটি ঐক্যবদ্ধ দল দেখতে পাচ্ছি, যারা একসঙ্গে ছুটি কাটাতে যাচ্ছে এবং এটা মোটেই স্বাভাবিক নয়।

আমাদের বিশ্বকাপ জেতার ভালো সম্ভাবনা আছে। নভেম্বরে শুরু হতে যাওয়া বিশ্বকাপে আর্জেন্টিনা গ্রুপ ‘সি’তে রয়েছে। যেখানে প্রতিপক্ষ হিসেবে দুইবারের বিশ্বকাপজয়ীরা পেয়েছে মেক্সিকো, সৌদি আরব ও পোল্যান্ডকে। আগামী ২২শে নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আজেন্টিনার বিশ্বকাপ মিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *