৩য় টি-টোয়ান্টিতে যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে টাইগাররা।

উইন্ডিজ সফরে গিয়ে হারের মধ্য ঘোরপাক খাচ্ছে টাইগাররা। টেস্ট ও টি- টোয়ান্টি মিলিয়ে চার ম্যাচ খেললেও জেতা হয়নি একটি ম্যাচেও।

শুধুমাত্র ডমিনিকায় প্রথম টি – টোয়ান্টি বৃষ্টিতে ভেসে যাওয়ায় হারের মুখ থেকে রক্ষা পেয়েছে টাইগাররা। আজ সিরিজ বাঁচানোর মিশনে তৃতীয় ম্যাচে মাঠে নামবে টাইগাররা। বাংলাদেশ সময় আজ রাত ১১:৩০ মিনিটে গায়ানার প্রভিডেন্স মাঠে অনুষ্ঠিত হবে ম্যাচটি। ডমিনিকার মতো গায়ানাতেও বৃষ্টির কবলে পড়েছে টাইগাররা।

 

ভেসতে গেছে টাইগারদে অনুশীলন। খুব বেশি মাঠের প্রস্তুতি নেওয়ার সময় পায় নি। কিন্তু সেইসব ভেবে থাকলে চলবে না সিরিজ বাঁচতে হলে যে আজ জিততেই হবে টাইগারদের। প্রথম দুই টি- টোয়ান্টিতে বাজে পারফরমেন্স করেছে টাইগাররা। সাকিব আল হাসান কে বাদ দিলে মোটা দাগে ব্যাটিংয়ে ব্যাথ সবাই। বোলিংয়ের অবস্হাও খুবই বাজে। প্রথম ম্যাচে বোলাররা বোলিং করতে না পারলেও দ্বিতীয় ম্যাচে উদার হাতে রান বিলিয়ে দিয়েছে সবাই ।

 

তাই এই ম্যাচটি জিততে হলে ব্যাটারদের পাশাপাশি বোলারদেরও জ্বলে ওঠতে হবে। দ্বিতীয় ম্যাচের একাদশ থেকে আজকে একাদশে পরিবতন আসা নিশ্চিত। গত ম্যাচে একাদশ সুযোগ না পাওয়া নাসুম আহমেদ একাদশে ফিরবেন নিশ্চিতভাবে। তাকে জায়গা দিতে একজন পেসারকে জায়গা ছাড়তে হবে। সে নামটা হতে পারে তাসকিন আহমেদ। গেলো ম্যাচে ইনজুরিতে পড়ে ম্যাচ খেলতে না পারা মুনিম শাহরিয়া ফিরতে পারেন একাদশে।

 

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : মুনিম শাহরিয়ার, এনামুল হক বিজয় , লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, অাফিফ হোসেন ধুব্র, নুরুল হাসান সোহান, মাহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।।

Leave a Reply

Your email address will not be published.