কাতার বিশ্বকাপে প্রথম দল হিসেবে জার্সি উন্মোচন করল আর্জেন্টিনা

কয়েকদিন আগে ফাঁস হয়ে গিয়েছিল কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সি। এবার আনুষ্ঠানিকভাবে কাতার বিশ্বকাপে নিজেদের মূল জার্সি উন্মোচন করল আর্জেন্টিনা।

আজ শুক্রবার (৮ জুলাই) নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে বিশ্বকাপ জার্সি পরিহিত আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির একটি ছবি পোস্ট করে জার্সি উন্মোচন করে দেশটি। ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে প্রথম দল হিসেবে নিজেদের জার্সি উন্মোচন করল আর্জেন্টিনা। চলতি মাসে অন্য দলগুলোরও তাদের নতুন ডিজাইনের জার্সি প্রকাশ করার কথা আছে। আর আগামী সেপ্টেম্বরের আন্তর্জাতিক ফুটবলের উইন্ডোতে প্রতিটি দল প্রথমবারের মতো গায়ে চড়াবে তাদের নতুন ডিজাইনের বিশ্বকাপের জার্সির।

আর্জেন্টিনার ২০২২ বিশ্বকাপের জার্সি হবে ২০১৪ বিশ্বকাপের জার্সির আদলে, এমন গুঞ্জন ছিল আগে থেকেই। সেই গুঞ্জনই সত্যি হয়েছে। জার্সিটির ডিজাইন দেখতে অনেকটাই ব্রাজিলে অনুষ্ঠিত সেই বিশ্বকাপের মতো। অন্তত গলার কাটের দিক থেকে তো বটেই। সেই বিশ্বকাপে গলার কাছে কালো বর্ডার দেওয়া জার্সি ছিল আর্জেন্টিনার, ২০২২ বিশ্বকাপেও আর্জেন্টিনার জার্সির কাছে গলার কাছে বর্ডার কালো কাপড়ে করা। মিল আছে কলারেও। আগামী ২১ নভেম্বর থেকে কাতারে মাঠে গড়াবে ফুটবল বিশ্বকাপ। এবারের আসরে গ্রুপ ‘সি’তে রয়েছে আর্জেন্টিনা, গ্রুপে তাদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে পোল্যান্ড। মেক্সিকো এবং সৌদি আরব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *