তৃতীয় ওডিআইতে হোয়াইট ওয়াশের উদ্দেশ্য টাইগারদের সম্ভাব্য একাদশ

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ইতিমধ্যেই সিরিজের প্রথম দুই ম্যাচে জয়লাভ করে সিরিজে নিশ্চিত করেছে বাংলাদেশ।

তাই আজকের এই ম্যাচটি বাংলাদেশের জন্য একপ্রকার নিয়ম রক্ষার।সিরিজ জয়ের পর অধিনায়ক তামিম বলেছিলাম শেষ ম্যাচে একাদশে সুযোগ না পাওয়া ত্রিকেটারদের সুযোগ করে দিবেন। প্রয়োজনে তিনি জায়গা ছাড়তে প্রস্তুত। দ্বিতীয় ম্যাচের একাদশ থেকে শেষ ম্যাচের একাদশে বেশ কিছু পরিবতন আসবে নিশ্চিতভাবেই। সেই সাথে আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ না হওয়ার কারণে আগামীকাল বাংলাদেশের একাদশে দেখা যাবে অনেক গুলি পরিবর্তন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ শেষে বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল জানিয়েছিলেন তৃতীয় ওয়ানডে ম্যাচে বেঞ্চে বসে থাকা ক্রিকেটারদের পরীক্ষা করতে চান তিনি।

সেই হিসাবে আগামীকাল একাদশে দেখা যেতে পারে তিনটি পরিবর্তন। ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তর পরিবর্তে একাদশে দেখা যেতে পারে আনামুল হক বিজয়কে ছাড়াও শরিফুল ইসলাম এবং মোস্তাফিজুর রহমানের পরিবর্তে একাদশে দেখা যেতে পারে তাসকিন আহমেদ এবং এবাদত হোসেনকে। বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), আনামুল হক, লিটন দাস, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন।

Leave a Reply

Your email address will not be published.