মেসি, নেইমারের গোলে ৫-০ ব্যবধানে বড় জয় তুলে নিল পিএসজি

ফরাসি লিগ ওয়ানে মৌসুমের নিজেদের প্রথম ম্যাচে মেসি নেইমারের যুগলবন্দিতে দুর্দান্ত এক জয় পেয়েছে পিএসজি। একাই জোড়া গোল করলেন লিওনেল মেসি; এছাড়া সতীর্থ নেইমার জুনিয়রকে দিয়ে করালেনও এক গোল।

অন্যদিকে নেইমার নিজে আবার অবদান রাখলেন সতীর্থদের তিন গোলে। তাদের এমন উজ্জ্বল পারফরম্যান্সে ভর করে ফরাসি লিগ ওয়ানের চলতি মৌসুম বিশাল জয় দিয়ে শুরু করলো পিএসজি। শনিবার রাতে ক্লেহমোঁকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ফরাসি জায়ান্টরা। পিএসজির সমর্থকদের চাওয়া পূরণের ইঙ্গিত যেন মিলতে শুরু করল। টানা দ্বিতীয় সপ্তাহে একসঙ্গে জ্বলে উঠলেন নেইমার ও লিওনেল মেসি। গোল করে ও করিয়ে প্রথমার্ধেই দলকে চালকের আসনে বসালেন ব্রাজিলিয়ান তারকা।আর শেষ দিকে জোড়া গোল করার পথে ওভারহেড কিকে মুগ্ধতা ছড়ালেন আর্জেন্টাইন তারকা।

তারকায় ঠাসা দলটির আক্রমণাত্মক ফুটবলের সামনে কোনো প্রতিরোধই গড়তে পারল না ক্লেহমোঁ। শক্তিতে অনেক পিছিয়ে থাকা প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে ৫-০ গোলে জিতেছে ক্রিস্তফ গালতিয়ের দল। অন্য দুটি গোল করেছেন আশরাফ হাকিমি ও মার্কিনিয়োস।গত সপ্তাহে নঁতকে ৪-০ ব্যবধানে গুঁড়িয়ে ফরাসি সুপার কাপ জয় দিয়ে নতুন মৌসুম শুরু করে পিএসজি।

Leave a Reply

Your email address will not be published.